কুমিল্লা র‍্যাব -১১, সিপিসি-২,পৃথক পৃথক অভিযানে ৯২ কেজি গাঁজা ৪৫ বোতল ফেন্সিডিল ২০ বোতল বিদেশ মদসহ ৪ জন গ্রেপ্তার

আইন-অপরাধ আরো কুমিল্লা চট্টগ্রাম সারাদেশ
শেয়ার করুন...

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ
কুমিল্লার র‍্যাব -১১, সিপিসি-২, পৃথক পৃথক দুইটি বিশেষ অভিযানে ৯২ কেজি গাঁজা ৪৫ বোতল ফেন্সিডিল ২০ বোতল বিদেশ মদসহ ৪ জনকে গ্রেপ্তার করেছেন। গত ৩০ শে নভেম্বর বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা আর্দশ সদর উপজেলার আনন্দপুর ও নন্দীর বাজার এলাকা হতে ৭৬ কেজি গাঁজা, ৪৫ বোতল ফেন্সিডিল ও ১০ বোতল বিদেশী মদ’সহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল। গ্রেপ্তারকৃত
মাদক ব্যবসায়ী হলো, কুমিল্লা সদর উপজেলার উত্তর আনন্দপুর গ্রামের মৃত আব্দুল জব্বার এর ছেলে মোঃ আব্দুল করিম (৪০),একই গ্রামের মৃত আলী আশরাফ কমান্ডার এর ছেলে মোঃ ইদ্রিস মিয়া (৩৮)। অপরদিকে অরেকটি অভিযানে ৪৫ বোতল ফেন্সিডিল ও ১০ বোতল বিদেশী মদ’সহ একজন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার দেবিদ্বার থানার আছাদনগর গ্রামের মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া এর মেয়ে রাজিয়া সুলতানা (৩৬)। গত২৯ নভেম্বর বিকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন কাপ্তানবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৬ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার দেউষ গ্রামের মোঃ রওশন আলী এর ছেলে মোঃ বাদরুদ্দোজা (৫০)।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামীর বিরুদ্ধে দুইজনের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়। অপরদিকে দেবিদ্বার ও ব্রাহ্মণপাড়া থানায় পৃথক দুইটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.