কচুয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী -স্ত্রী ও তা‌দের অনাগত সন্তানসহ নিহত -৩

আইন-অপরাধ আরো চট্টগ্রাম সারাদেশ
শেয়ার করুন...

কচুয়া ( চাঁদপু‌র) সংবাদদাতাঃ
৮ মা‌সের অন্তস্বত্ত্বা স্ত্রী‌কে সাচার পাই‌ভেট হাসপাতাল ডাক্তার দেখা‌নো শে‌ষে থে‌কে বা‌ড়ির ফেরার প‌থে কচুয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী -স্ত্রী ও তা‌দের অনাগত সন্তানসহ ৩ জন নিহত হ‌য়ে‌ছেন ।

শ‌নিবার বি‌কে‌লে ঢাকা-কচুয়া সড়‌কের কচুয়া উপ‌জেলার প‌া‌থৈর ইউ‌নিয়‌নের হাটমুরা নামকস্থা‌নে নতুন মসজিদের ৫০ফিট পশ্চিম পাশে এ ঘটনা ঘ‌টে ।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার বারৈয়ারা গ্রামের দিগীরপাড় গ্রা‌মের মো.ধনু মিয়ার ছেলে ওয়াজ উদ্দিন (২৮) ও তাঁর স্ত্রী সাবিকুন নাহার (২৩) এবং তা‌দের ৮ মা‌সের অনাগত সন্তান ।

কচুয়া থানা ও স্থানীয় সূ‌ত্রে জানা‌গে‌ছে, ওয়াজ উদ্দিন তার স্ত্রীকে নিয়ে সাচার মেডিকেলে চিকিৎসা নিতে যান,মেডিকেলে ডাক্তার দেখানো শেষে সাচার থেকে সিএনজি করে রওয়ানা হন স্বামী ও অন্তাস্বত্ত্বা স্ত্রীসহ দুজন।
সিএন‌জি‌ হাটমুরা নামকস্থা‌নে পৌছ‌লে অন্য দিকে থে‌কে আসা মালবাহী ট্রাকটি ঢাকা থেকে মালামাল বুঝাই করে কচুয়া যাওয়ার পথে ট্রাক ও সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । ট্রা‌কের ধাক্কায় সিএনজির পিছ‌নের দি‌কটা পিষ্ট হ‌য়ে ঘটনাস্থ‌লে স্বামী ওয়া‌জ উ‌দ্দিন ও স্ত্রী সা‌বিকুন নাহারসহ গর্ভে থাকা ৮ মাসের অনাগত শিশুটি মারা যান।

সংবাদ পে‌য়ে সাচার ফা‌ড়ি ইনচার্জ এসআই আ‌নোয়ার হোসেন ঘটনাস্থ‌লে পৌ‌ছে ঘাতক ট্রাক‌টি আটক ক‌রে লাশ উদ্ধার ক‌রে ।
এসময় ইউ‌পি চেয়ারম‌্যান আলী আক্কাছসহ অন‌ে‌কে ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রেন । এঘটনায় এলাকায় শো‌কের ছায়া নে‌মে আসে ।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.