দূর্বার

কক্সবাজার সড়ক দুর্ঘটনা ও গাছ চাপা পড়া নিহত ২

আববাওয়া আবহাওয়া আরো চট্টগ্রাম সারাদেশ
শেয়ার করুন...

মোঃ সেলিম উদ্দিন (কক্সবাজার).থেকেঃ কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনা ও গাছ চাপা পড়া পৃথক দুটি ঘটনায় দু’ব্যক্তি নিহত হয়েছে।

শনিবার (২১মে) সকাল ১০টা চকরিয়া উপজেলার বরইতলী ও ১১ টার দিকে হারবাং এলাকায় পৃথক এ দুর্ঘটনা ২টি ঘটনা ঘটে।

ঘটনা সুত্রে জানা যায়, কক্সবজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নে উত্তর হারবাং লালব্রীজ এলাকার সকাল ১১ টার দিকে চট্টগ্রাম থেকে পার্বত্য বান্দরবান জেলার লামা উপজেলায় যাওয়ার পথে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমানের গাড়ীতে চাপা পড়ে মনির আহমদ (৭০) প্রাণ হারায় বয়স্ক পথচারী। নিহত মনির আহমদ চট্টগ্রামস্থ সাতকানিয়া উপজেলার আবুল খায়েরের পুত্র।

এসময় ওই পথচারীকে বাচানোর চেষ্টা করতে গিয়ে যুগ্ম সচিবের সরকারী গাড়ীটি উল্টে গেলে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান ও গাড়ী চালক মোহাম্মদ হাছান (৪০) মারাত্মক ভাবে আহত হয়েছে। তৎক্ষনাৎ স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। ঘটনার খবর পেয়ে চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান হাসপাতালে ছুটে আসেন। তবে আহত যুগ্ম সচিব ও গাড়ী চালাককে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক। তারা দুজনই শংকামুক্ত বলে জানিয়েছেন চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাঈমা নাসরিন।

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার এসআই মোরশেদ আলম ভুঁইয়া জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনায় কবলিত গাড়ী ও নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এব্যাপারে সুষ্ট পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

অপরদিকে, সকাল ১০ টার সময় প্রবল বর্ষণ ও কাল বৈশাখী ঝড়ের সময় গাছ চাপা পড়ে একই ইউনিয়নের শান্তিনগর এলাকার নুর হোসেনের পুত্র আব্দু শুকুর (৪০) মারাত্মক ভাবে আহত হয়। তাকে চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা দেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, হারবাং ইউপি চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.