উজিরপুরে জমি নিয়ে বিরোধে ৩জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম

আইন-অপরাধ বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল)
বরিশালের বানারীপাড়ার সীমান্তবর্তী উজিরপুর উপজেলার পশ্চিম নারায়নপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যপারে আহত সাইফুল ইসলাম বাদী হয়ে ইদ্রিস হাওলাদার (৪৪),কুদ্দুস হাওলাদার (৩৭),মিলন হাওলাদার (৩৮).নজরুল ইসলাম মন্টু(৫০),মশিউর রহমান হাওলাদার ( ৪০),রোজি বেগম (৩৫),শামসুন্নাহার বেগম (৩৫)কে সুনির্দিষ্ট ও ২/৩জনকে অজ্ঞাতনামা আসামী করে উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ওই অভিযোগ সুত্রে জানা গেছে, উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের পশ্চিম নারায়নপুর গ্রামে সাইফুল ইসলামদের সঙ্গে আসামীদের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২৭ মে শুক্রবার সকাল ৮টার দিকে আসামীরা দেশীয় অ¯্রশস্ত্র নিয়ে বাদী সাইফুল ইসলামের বাড়িতে অর্তর্কিত হামলা চালিয়ে সাইফুল ইসলামকে (৩৭) কুপিয়ে ও তার ভাইয়ের ছেলে আব্দুল্লাহ্ (২০) এবং শহিদুল ইসলাম (২২) কে বেধরক পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ প্রসঙ্গে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) আলী আর্শাদ বলেন, তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.