দূর্বার

ইটিভির স্টিকার লাগানো গাড়ি থেকে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

আইন-অপরাধ ঢাকা সারাদেশ
শেয়ার করুন...

মোহাম্মদ রায়হান বারি, নারায়ণগঞ্জ থেকেঃ uনারায়ণগঞ্জের বন্দরে বেসরকারী টেলিভিশন চ্যানেল ইটিভির স্টিকার লাগানো একটি প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে গ্রেপ্তার দুই মাদক বিক্রেতাকে কারা দন্ডর আদেশ দিয়েছেন আদালত। বুধবার (১৮ মে) বিকেলে সাক্ষাীদের সাক্ষপ্রমাণের ভিত্তিতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিনের আদালত এ রায় ঘোষণা করেন।

কারাদন্ড প্রাপ্তরা হলেন- বরিশাল জেলার কেতোয়ালি থানার পোড়াচাদ দাস রোডে বাসিন্দা নাজিম আলী হাওলাদালের ছেলে মো. নুরু (৪) ও বরিশাল জেলার কেতোয়ালি থানার কাটপট্টি এলাকার বাসিন্দা আফতাব হোসেনের ছেলে টিপু সুলতান তপু। রায় ঘোষণার সময়ে আদালতে আসামী টিপু সুলতান তপু উপস্থিত থাকলেও আদালতে অনুপস্থিত ছিলেন মো. নুরু।

তাদের মধ্যে মো. নুরুকে ১০ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। সেই সাথে ২০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। অপর আসামী টিপু সুলতান তপুকে ৫ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। সেই সাথে ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রমক কারাদন্ড প্রদান করা হয়েছে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমীন আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাক্ষীদের সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইজনের ভিন্ন সাজা দিয়েছেন আদালত। তাদের একজন আদালত উপস্থিত ছিল অন্যজন অনুপস্থিত ছিল।

মামলা সূত্র জানা যায়, ২০১৮ সালের ২১ আগস্ট নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর বাসস্ট্যান্ড এলাকার বাগদাদ হোটেলের সামনে থেকে ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ আসামীদের গ্রেফতার করে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে নগদ ১৭ হাজার ৫০০ টাকা উদ্ধার এবং মাদক বিক্রয় কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.