“আমরা বইপ্রেমী” সংগঠনের ঈদ পূনর্মিলনী; আড্ডা

কুমিল্লা চট্টগ্রাম পরিবেশ বিনোদন শিক্ষা শিক্ষা সাহিত্য সারাদেশ সাহিত্য
শেয়ার করুন...

লাকসামের মহিয়সী নারী নবাব ফয়জুন্নেসা চৌধুরানীর বাড়িতে বুধবার (৪ মে) আমরা বইপ্রেমী সংগঠনের ঈদপূনর্মিলনী; আড্ডা অনুষ্ঠিত হয়৷ এই আড্ডাকে ঘিরে নবাব বাড়িতে আসা পর্যটক, সাধারণ নাগরিক এবং স্থানীয়দের মধ্যে আনন্দ মূখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

সংগঠনের সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুদের সভাপতিত্বে ও সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের শুভাকাঙ্ক্ষী ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মাহমুদুল হাসান মাহিন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সজিব মেহেদী। গান এবং আবৃত্তি করে সবার মন কাড়ে কবি মাহমুদুল হাসান নাসিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কবি মাঈনুল ইসলাম রাসেল৷
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ঠ সাংবাদিক ও লেখক: সেলিম চৌধুরী হিরা, সাংবাদিক আব্দুল কাদির অপু।
এ সময় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক কবি ইসরাত জাহান আরজু। কার্যকরী পরিষদের সদস্য কবি লোকমান হোসেন শিশির।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য তরিকুল ইসলাম রানা, আল মামুন অপু, ফরহাদ হোসাইন, আরিয়ান সাব্বির, মোঃ আনোয়ারুল আজিম, সিনথিয়া সুমাইয়া, ইমরান ইমন, ইয়াসিন হোসেন, দ্বীপ, নুরুল ইসলাম সিফন, নাজমুল হাসান নিলয়, মাহাবুব করিম ঈমন, সাইমুন নাহার, আইমুন নাহার, ফারিয়া, সিনথিয়া মেরিন প্রমুখ।

উল্ল্যাখ “বুদ্ধিবৃত্তিক চিন্তা দিয়ে মনুষ্যত্বকে করবো জয়’ এই স্লোগানকে সামনে রেখে ২০১৯ সালের ৩রা নভেম্বর মাসে প্রতিষ্ঠিত হয় ‘আমরা বইপ্রেমী সংগঠন’ সংগঠনের বিভিন্ন সৃজনশীল আয়োজন, কর্মসূচী এবং বই নিয়ে কাজ করার জন্য দক্ষিণ কুমিল্লার বিভিন্ন মানুষের আলোচনার লক্ষ্যবস্তু হয় সংগঠনটি৷
ঈদ ও পুনর্মিলনী আড্ডায় সংগঠনের সদস্য মোঃ আনোয়ারুল আজিমের জন্মদিনের কেক কেটে উদযাপন করার মধ্য দিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.