৪র্থ পর্যায়ের জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী; লাকসামে ঘর পেলো আরো ৭৩ পরিবার

আরো কুমিল্লা চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

কুমিল্লা দক্ষিন জেলা প্রতিনিধিঃ
“দেশের একজন মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকবেনা’ মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ঘোষণা বাস্তবায়নে কুমিল্লা জেলার লাকসাম উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। ২২ মার্চ গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ঘোষণা দেন তিনি।

মুজিববর্ষ উপলক্ষে কুমিল্লার লাকসামে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তৃতীয় ও চতুর্থ পর্যায়ে জমিসহ আরও ৭৩ টি “ক” শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছে। এনিয়ে লাকসামে ১৯৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবার প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছে।

এ হস্তান্তর কার্যক্রম উপলক্ষে লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা মতিনের সভাপতিত্বে লাকসাম উপজেলা মিলনায়তনে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভূঁইয়া, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা সুমিত সাহা, সহকারী কমিশনার (ভূমি) ফারহানুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা উপন্যাস চন্দ্র দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাজহারুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা সৈয়দ শাহিনুর ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল। এছাড়াও বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, ধর্মীয় নেতৃবৃন্দ ও উপকারভোগী ৭৩টি গৃহহীন পরিবার উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.