সম্পত্তির বিরোধের জেরে লাকসামে প্রতিপক্ষের কিল-ঘুষিতে নিহত ১

আইন-অপরাধ আরো কুমিল্লা চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধঃ
কুমিল্লার লাকসামে সম্পত্তির বিরোধের জেরে প্রতিপক্ষের কিল-ঘুষিতে সহিদ উল্যাহ ওরফে স্বরু মিয়া (৬৫) নামে এক জনের মৃত্যু হয়েছে।

রবিবার সকাল ১০টায় উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের পশ্চিম আমুদা গ্রামের এ ঘটনা ঘটে। নিহত সহিদ উল্যাহ স্বরু মিয়া পশ্চিম আমুদা গ্রামের মৃত সৈয়দ আহমদের ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে আবদুল কাদের ওই দিন বিকালে বাদী হয়ে অভিযুক্ত ড্রাইভার সহিদ উল্লাহ ও তার ছেলে তাজুল ইসলামসহ আট জনে বিরুদ্ধে লাকসাম থানায মামলা দায়ের করেন।

পুলিশের সদস্যরা অভিযুক্ত ড্রাইভার সহিদ উল্লাহ ও তার ছেলে তাজুল ইসলাম গ্রেফতার করে আদালতে পাঠিয়েছেন।
স্থানীয় সূত্র জানায়, নিজ বাড়িতে একই গ্রামের মৃত আলী মিয়ার ছেলে প্রাইভেট গাড়ীর ড্রাইভার সহিদ উল্লা সঙ্গে রাস্তার মাটি কাঠা নিয়ে কথা-কাটাকাটি হয় সহিদ উল্যাহ স্বরু মিয়ার৷ এক পর্যায়ে মারামারি হয়৷

ওই মারামারির সময় স্বরু মিয়া জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজনীন সুলতানা বলেন, মারামারির ঘটনায় সহিদ উল্যাহ স্বরু নামে একজন নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সহিদ উল্লা ও তার ছেলে তাজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.