শিরোপা জিতে যা বললেন মেসি স্পোর্টস ডেস্ক

খেলা সারাদেশ
শেয়ার করুন...

২৮ বছরের খড়া কাটিয়ে আজ আনন্দের বন্যা বইছে আর্জেন্টাইনদের ঘরে। ১৯৯৩ সালের পর আজ সেই মাহেন্দ্রক্ষণ।

কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলের মাটিতে, ব্রাজিলের ফুটবলতীর্থ মারাকানায় নেইমারের ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা।

ফুটবল কিংবদন্তি মেসির বিরুদ্ধে অভিযোগ, নিজে সারা বছর ভালো খেললেও বড় কোনো আসরে দর্শকদের হতাশ করেন। বড় কোনো ট্রফি জয়ের স্বাদ দলতে দিতে পারেননি।

মেসি আজ সেই বদনাম ঘুচালেন। দুহাত ভরে দিলেন আর্জেন্টাইনদেরকে। শুধু তাই নয়, অধিনায়ক হিসেবে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন প্রতিটি ম্যাচে এবং শিরোপা জেতার তাড়নায় পায়ের ইনজুরি নিয়েই খেলেছেন সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচটি। শেষপর্যন্ত চ্যাম্পিয়ন হয়েই থামিয়েছেন কোপা আমেরিকার যাত্রা।

পেয়েছেন দুহাত ভরে পুরস্কারও। চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে ‘বিশ্বজয়ের’ তৃপ্তি পাওয়ার পাশাপাশি গোল্ডেন বল ও গোল্ডেন বুটও জিতে নিয়েছেন মেসি। ম্যাচ সেরা হয়েছেন সতীর্থ ডি মারিয়া।

শিরোপা জেতার পর সংবাদ মাধ্যমে নিজেদের অভিব্যক্তি প্রকাশ করেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া, রদ্রিগো ডি পল, লাউতারো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরোরা। তবে সেখানে কোনো মন্তব্য করেননি মেসি। তিনি বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমকে।

কোপা আমেরিকার ট্রফিটি পাশে বসিয়ে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করে মেসি লিখেছেন, ‘কী সুন্দর উন্মাদনা! এটা অদ্ভুত সুন্দর। ধন্যবাদ ঈশ্বর। আমরা চ্যাম্পিয়ন! চলো এগিয়ে চলো!’

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.