শিক্ষার্থীকে মারধরের অভিযোগে মাদ্রাসার হুজুর গ্রেপ্তার

আইন-অপরাধ আরো ইসলামিক রংপুর শিক্ষা শিক্ষা সাহিত্য সারাদেশ
শেয়ার করুন...

মেফতাহুল জান্নাত, সুন্দরগঞ্জ থেকেঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের পাঁছগাছি শান্তিরাম মসর উদ্দিন ব্যাপারি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ইসমাইল হোসেনকে পিঠিয়ে আহত করার অপরাধে মাদ্রাসার হুজুরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে হুজুর রবিউল ইসলাম রুবেলকে গ্রেপ্তার করে পুলিশ। রবিউল উপজেলার রামজীবন ইউনিয়নের কে কৈ কাশদহ গ্রামের হাছেন আলীর ছেলে।

জানা গেছে, গত ২৮ মে শিক্ষার্থী ইসমাইল হুজুরকে না বলে মাদ্রাসা সংলগ্ন বাড়িতে বই আনতে যায়। শিক্ষার্থী বাড়ি থেকে বই নিয়ে মাদ্রাসায় ফিরে এসে হুজুর তাকে বেদম মারপিঠ করে। ইসমাইল পাঁছগাছি শান্তিরাম গ্রামের ইসমোতারা বেগমের ছেলে। খবর পেয়ে আহত ইসমাইলের মা এসে তার ছেলে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

বিষয়টি মাদ্রাসার প্রতিষ্ঠাতা আব্দুল হান্নান সরকার মান্নানকে জানালে তিনিও ইসমাইলের মা’য়ের সাথে খারাপ আচারণ করে। স্থানীয়ভাবে চিকিৎসা করার পর গত বৃহস্পতিবার ইসমাইলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এনিয়ে ইসমাইলের মা ইসমোতারা বেগম থানায় মাদ্রাসার হুজুরের বিরুদ্ধে অভিযোগ করলে বৃহস্পতিবার রাতে মাদরাসার হুজুরকে গ্রেপ্তার করে পুলিশ।

ইসমোতারা বেগম জানান, তার ছেলের একটি পা’য়ের হাড় ভেঙে গেছে। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও প্রতিষ্ঠাতার নিকট কোন বিচার না পেয়ে থানায় মামলা করা।

মাদ্রাসার প্রতিষ্ঠাা আব্দুল হান্নান সরকার মান্নান জানান, হুজুরকে না বলে ছেলেটি মাদ্রাসা থেকে পালিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর রাত ১১টার সময় তাকে উদ্ধার করে, শাসন করার লক্ষে দুই একটি চর থাপ্পার দেয় হুজুর। ইসমাইলের মা স্বামী পরিত্যাক্তা ইসমোতারা বেগম অসৎ উদ্দেশ্যে হাসিল করার জন্য হজুরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়।

ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, অভিযোগের ভিত্তিতে হুজুরকে গ্রেপ্তার করে শুক্রবার জেল হাজতে পাঠানো হয় বলে জানিয়েছেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.