লাকসামে সেনাবাহিনী পক্ষ থেকে ২৮০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

আবহাওয়া আরো কুমিল্লা চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধিঃ
সেনাবাহিনীর পক্ষ থেকে লাকসামে বন্যাপীড়িত অসহায় ২৮০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

গতকাল দিনব্যাপী উপজেলর উত্তরদা ও কান্দির পাড় আতাকরা, উত্তর পশ্চিমগাঁও, আমুদা, কান্দিরপাড় গ্রামের বন্যাপীড়িত ২৮০টি অসহায় পরিবারকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সহায়তা প্রদানে নেতৃত্ব দেন বাংলাদেশ সেনাবাহিনীর লাকসামে দায়িত্বরত কর্মকর্তা ক্যাপ্টেন খবির ও মাহদী। এসময় বাংলাদেশ সেনাবাহিনীর অন্যান্য সেনাসদস্যগণ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে খাদ্য সহায়তা প্রদানকালে সার্বিক সহযোগিতা করেন, ডেইলি প্রেজেন্ট টাইম পত্রিকার কুমিল্লা দক্ষিন জেলা প্রতিনিধি ও লাকসাম সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সেলিম চৌধুরী হীরা, লাকসাম বই প্রেমী সংগঠনের স্কুল ও কলেজ সম্পাদক সারিয়া চৌধুরী৷

লাকসাম সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক বলেন প্রত্যন্ত এলাকার হতদরিদ্র ও বন্যাপীড়িত অসহায় ২৮০ টি পরিবারের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর এই খাদ্য সহায়তা প্রদান নি:সন্দেহে প্রশংসার দাবিদার। তিনি এমন মানবিক সহায়তা প্রদানের জন্য এলাকাবাসীর পক্ষ থেকে সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানান।

বাংলাদেশ সেনাবাহিনীর লাকসামে দায়িত্বরত কর্মকর্তা ক্যাপ্টেন খবির ও মাহদী বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগ প্রতিদিন উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে এবং এ মানবিক কার্যক্রম চলমান রয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.