রাজীবপুরে ইসলামী আন্দোলনের ত্রাণ বিতরণ

আবহাওয়া আরো রংপুর সারাদেশ
শেয়ার করুন...

রাজীবপুর (কুড়িগ্রাম) সংবাদদাতাঃ
টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে কুড়িগ্রাম সদরসহ সব-কটি উপজেলা প্লাবিত হয়েছে, ভয়াবহ রূপ ধারণ করেছে বন্যা।কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ডের তথ্য অনুযায়ী বর্তমানে চিলমারী পয়েন্টে বিপদ সীমার ৩৬ সেন্টিমিটার উপরে প্রবাহিত হচ্ছে পানি।তারা বলছেন পানি দু’দিন হলো কমতে শুরু করেছে কিন্তু পানি আবারও বাড়তে পারে এমটাই আশঙ্কা করা হচ্ছে।

বন্যার্ত অসহায়দের মাঝে ত্রাণ তৎপরতা চালাচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। তারই ধারাবাহিকতায় কুড়িগ্রামের রাজীবপুর ও রৌমারীতে তিন শত বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজীবপুর উপজেলা শাখা।

আজ (২৪ জুন) শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজীবপুর উপজেলা শাখা বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন। ত্রাণ বিতরণ কার্যক্রম শেষে দেশে বন্যায় ক্ষতিগ্রস্ত সকলের জন্য দোয়া করেন।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র সেক্রেটারি জেনারেল শেখ মোহাম্মদ আল-আমিন,কেন্দ্রীয় প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক মুনতাছির আহমাদ,কুড়িগ্রাম জেলা সভাপতি মাহমুদুর রহমান,সাধারণ সম্পাদক আসিফ মাহদী,রাজীবপুর থানা শাখার সভাপতি সাজিদুল ইসলাম,বাংলাদেশ মুজাহিদ কমিটির রাজীবপুর উপজেলা ছদর আলহাজ্ব ক্বারী মোঃ সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক মাওলানা ইমাম হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা সাংবাদিকদের জানান,সারাদেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র বন্যার্তদের জন্য ছয়টি টিম কাজ করছে তার মধ্যে একটি টিম (আমাদের কে) কুড়িগ্রামের রাজীবপুর ও রৌমারী উপজেলায় পাঠানো হয়েছে আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.