রাজবাড়ীতে ডিবি পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৪

আইন-অপরাধ আরো ঢাকা সারাদেশ
শেয়ার করুন...

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ীঃ
রাজবাড়ীর গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ২শ দশ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক।

শনিবার (১৩ আগষ্ট) বেলা ৩টার দিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়াস্থ ঢাকা-খুলনা মহাসড়ক সংলগ্ন ৩৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর হইতে ১শ চল্লিশ পিস ইয়াবাসহ ২জন এবং একই দিন রাত ১০টার দিকে জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নে ডাঙ্গাহাতিমোহন গ্রামের পল্লীবিদুৎ আঞ্চলিক অফিসের সামনে পাকা রাস্তার উপর হইতে ৭০ পিস ইয়াবাসহ ২জনসহ মোট ৪জনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বিষয়টি রবিবার (১৪ আগষ্ট) দুপুরে নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস।

আটককৃতরা হলো, গোয়ালন্দ উপজেলার ২নং বেপারী পাড়া গ্রামের মো. কুব্বাত শেখের ছেলে মো. ইবাদত শেখ (২২) ও একই ইউনিয়নের ফেলু মোল্লার পাড়া গ্রামের মো. কালাম কাজীর ছেলে মো. হাফিজুল কাজী (২৩) ও বালিয়াকান্দি উপজেলার নলিয়া জামালপুরের মো. সোলেমান খাঁনের ছেলে মো. রাব্বুল খাঁন (১৯) ও একই ইউনিয়নের সাবনী পাড়া গ্রামের মো. রফিক বিশ্বাসের ছেলে মো. খায়রুল বিশ্বাস (৩০)।

জেলা ডিবি পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও রাতে বালিয়াকান্দি উপজেলার নলিয়া জামালপুর থেকে পৃথক অভিযান চালিয়ে ২শ দশ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আটককৃত আসামীদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

ছবি সংযুক্ত
জহুরুল ইসলাম হালিম
রাজবাড়ী প্রতিনিধি
তারিখ: ১৪ আগষ্ট ২০২২ ইং
মোবাইল: ০১৭১৬৮৯৭৩৮৩।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.