মোংলায় অগ্নিকান্ডে দিনমজুরের বশত ঘর পুড়ে ছাই

আববাওয়া আবহাওয়া আরো খুলনা সারাদেশ
শেয়ার করুন...

মোংলা (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলা উপজেলার সাতপুকুরিয়া উত্তর পাড়া গ্রামে অগ্নিকান্ডে এক দিনমজুরের বসত ঘর পুড়ে ছাই হয়ে গিয়েছে।

২৯ মে রবিবার সকাল ১০ টার দিকে সাতপুকুরিয়া গ্রামের মোঃ গোলাম মোস্তফা’র বসতঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবি করেছে। তবে এ অগ্নিকান্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। গৃহকর্তা মোঃ গোলাম মোস্তফা বলেন, আমি আমার স্ত্রী, ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করি। তবে গতকাল আমার স্ত্রী-সন্তানেরা আমার শশুর বাড়ি বেড়াতে যায়। সকালে আমি প্রতিদিনের মত দিনমজুরের কাজে যাই। বাড়ির কাছাকাছি আমি কাজ করছিলাম। হঠাৎ ১০ টার দিকে লোকজনের চীৎকারে গিয়ে দেখি ঘরের কিছুই আর অবশিষ্ট নাই, মুহুর্তের মধ্যেই আমার বসত ঘর, পাশে থাকা রান্ন ঘর সহ ঘরের ভিতর থাকা আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। আমি কিছু দিন আগে ধান কেটে ১৬ মন চাল পেয়েছি। সেই চালও পুড়ে ছাই।

তিনি ক্রন্দনরত অবস্থায় বলেন, এখন পরিবার নিয়ে মাথা গোঁজার ঠাঁইটুকুও নেই।তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ বিদ্যুৎের শর্টসার্কিট থেকে বলে ধারণা করছেন স্থানীয়রা।

খবর পেয়ে বেলা ১১ টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ইউনিয়ন পরিষদের তহবিল থেকে তাকে সাহায্য করেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.