মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর মানবিক ঈদ উপহার প্রদান

আরো পরিবেশ রংপুর সারাদেশ
শেয়ার করুন...

মো:আরিফুল ইসলাম ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী ও পার্বতীপুরে মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর উদ্যোগে এবং এই সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন এর দিক নির্দেশনায় শতাধিক পরিবারের হাসি মুখের গল্প হয়ে থাকতে মানবিক উপহার ঈদের খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

৮ এপ্রিল (মঙ্গলবার) বিকেল সাড়ে ৩টায় ফুলবাড়ী উপজেলার পুরাতন বন্দর দাদপুর, তেঁতুলিয়া, রাঙ্গামাটি বিজিবি ক্যাম্প এলাকা ও পার্বতীপুর উপজেলার হামিদপুর রসুলপুর এলাকার কর্মহীন, অসহায়, দু:স্থ্য দের মাঝে “প্রজেক্ট: মানবিক উপহার” এর আওতায় ঈদের খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়েছে। এই উপহার সামগ্রী প্রদানে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর প্রধান পৃষ্ঠপোষক ও টি.এম হেলথকেয়ার এর ব্যাবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বাবু।

এসময় উপস্থিত ছিলেন, মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য ও ফুলবাড়ী শাখা’র সাধারণ সম্পাদক আসাদ সরকার, কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য মনোয়ার হোসেন নাইম, ফুলবাড়ী শাখা’র নির্বাহী সদস্য মো: শাহাদত ইসলাম, স্বেচ্ছাসেবক সদস্য মো: হাসানুর রহমান।

কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য ও ফুলবাড়ী শাখা’র সাধারণ সম্পাদক আসাদ সরকার জানান, আমার সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন ভাইয়ের দিক নির্দেশনায় প্রতিবারের ন্যায় ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে আমাদের উদ্যোগ নেয়া হয়েছে।

কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য মনোয়ার হোসেন নাইম জানান, মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর অনেক গুলো সামজিক ও মানবিক কাজগুলো দেখে উদ্ভুদ্ধ হয়ে আমি এই সংগঠনের একজন স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছি। আমাদের সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন ভাই একজন মানবিক মানুষ তার জন্য দোয়া করবেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.