বানারীপাড়ায় ভুয়া ডাক্তারকে মোবাইল কোর্টে ৪০ হাজার টাকা জরিমানা

আইন-অপরাধ আরো বরিশাল সারাদেশ স্বাস্থ্য
শেয়ার করুন...

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের বানারীপাড়ায় ভুয়া এক ডাক্তারকে মোবাইল কোর্টে ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়েছে।
ডাক্তার মো. কুতুবুদ্দিন নামের এই ভুয়া ডাক্তারের বাড়ি নড়াইল জেলার সদর থানার কৃষ্ণপুর এলাকায়। তার পিতার নাম মো. রুহুল আমিন। জানাগেছে, বহু বছর আগে কুতুবুদ্দিন নিজ এলাকা ছেড়ে পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলায় স্থায়ীভাবে বসবাস করেন। তিনি স্বরূপকাঠি পৌর শহরে এবং একই উপজেলার আলকীর হাটে চেম্বার করে আসছিলেন। এছাড়া প্রতি সোমবার বরিশালের বানারীপাড়া পৌর শহরের জননী অপটিকসের পিছনে চেম্বারে বসে অর্শ্ব ও পাইলসের চিকিৎসা করতেন। তিনি অর্শ্ব ও পাইলসের অপারেশনও করেন।
. সোমবার (৭ অক্টোবর) সকালে তাকে বানারীপাড়া পৌর শহরের জননী অপটিকসের ভিতরে চেম্বার থেকে থানা পুলিশের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ডাঃ অন্তরা হালদার আটক করেন।
এসময় তিনি মোবাইল কোর্টে ( ভ্রাম্যমান আদালত ) ভুয়া এ ডাক্তারের বিরুদ্ধে একটি মামলা রুজু করে আসামীকে ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

এ বিষয়ে উপজোলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ডাঃ অন্তরা হালদার জানান,ভূয়া ওই ডাক্তারের বিরুদ্ধে মামলা নিয়ে মোবাইল কোর্টে ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়েছে।

এদিকে ভুয়া ডাক্তারের পক্ষে তার চেম্বার লাগোয়া জুয়েলার্সের মালিক ও ইউপি সদস্য স্বপন রায় এবং জুতা ও সিলিন্ডার গ্যাসের দোকানী মো. জুয়েল জরিমানার টাকা পরিশোধ করেন। এদিকে ভূয়া ডাক্তারকে আটক করে মোবাইল কোর্টে জরিমানা করায় স্থানীয় সচেতনমহল ইউএনও ডাঃ অন্তরা হালদারকে সাধুবাদ জানিয়েছেন।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.