প্রিতি ক্রিকেট খেলার মাধ্যমে ভূল্লীতে ঈদ উদযাপন

আরো খেলা রংপুর সারাদেশ
শেয়ার করুন...

ঠাকুরগাঁও সংবাদদাতাঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লীতে কুমারপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৮৬-২০২২ সালের এস.এস.সি ব্যাচের আয়োজনে ইপিএল প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

সোমবার (১১ জুলাই) সকালে কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে ৮ টিম অংশ গ্রহন করে । আর ক্রিকেট খেলার পাশাপাশি থাকবে দিনব্যাপী আনন্দ আড্ডার আয়োজন।

এই আয়োজন ঘিরে তরুণ ক্রীড়াপ্রেমিদের বসে মেলা । এ আয়োজন দেখতে সকাল থেকে আশপাশের এলাকা থেকে দর্শকরা মাঠে এসে হাজির হন।

টুর্নামেন্টে স্পোন্সর হিসেবে রয়েছেন বাহার ট্রেডিং, তিয়াস তিমু ফিলিং স্টেশন ও মামুন ইলেক্ট্রনিক। ৮ টি টিম হলো: ১. জুয়েল মেগাস্টারস ২. আলম লিজেন্ডস ৩. খাজা রিস্টোকার্টস ৪. শাওন কিংস ৫. মিঠু রয়েলস ৬. ইলিয়াস নাইট রাইডারস ৭. মানিক ফাইটারস ৮. রিংকু ভিক্টরস এদের নিয়েই এই প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।

উক্ত টুর্নামেন্টে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী, ঠাকুরগাঁও সদর আওয়ামীলীগের সহ-সভাপতি রওশনুল হক তুষার, ঠাকুরগাঁও জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ইমরান চৌধুরী, ঠাকুরগাঁও সদর থানা যুব দলের আহবায়ক আশরাফুল হক, কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস আলী, ভূল্লী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মিজানুর রহমান সহ এলাকার গন্যমান্য ব্যক্তি ও কয়েক শত নারীপুরুষ শিশু এ খেলা উপভোগ করেন।

খেলায় ৮টি দলের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াইয়ের মধ্যদিয়ে ফাইনালে জুয়েল মেগাস্টারসকে পরাজিত করে ইলিয়াস নাইট রাইডারস জয়লাভ করে।

পরে অতিথিগণ বিজয়ী ও বিজিত সহ সকল দলের মাঝে মেডেল পুরস্কার ও ট্রফি বিতরণ করেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.