নির্বাচনকে কেন্দ্র করে রাঙামাটির কাউখালীতে তিনজনকে অপহরণ

আইন-অপরাধ আরো চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে কাউখালীতে আওয়ামীলীগের ৩জন কর্মীকে অস্ত্রের মূখে অপহরন করেছে ইউপিডিএফ এর সশস্ত্র সন্ত্রাসীরা। সোমবার দুপুরে কলমপতি ইউনিয়নের দুর্গম বড় আমছড়ি এলাকা থেকে তাদের অপহরন করা হয়েছে। অপহৃতরা হলো চাখিয়াই মং মারমা (২২), পিতা রুইপা অং মারমা, বাদো মারমা (৩০), পিতা- চাথোয়া অং মারমা ও চিংথোয়াই প্রæ মারমা (২৫) পিতা সালাপ্র। সোমবার দুপুরে কলমপতি ইউনিয়নের দুগম বড় আমছড়ি এলাকা থেকে তাদের অপহরন করা হয়েছে। এরা সকলেই কলমপতি ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামলীলীগের সদস্য।
কাউখালী থানার অফিসার রাজিব চন্দ্র কর জানান অপহরনের বিষয়টি শুনেছি তবে কেউ কোন লিখিত বা মৌখিক অভিযোগ করেনি। স্থানীয়দের ধারনা ইউপিডিএফ অপহরনের এ ঘটনা ঘটিয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায় নৌকা প্রতীকের প্রাথী দীপংকর তালুকদারের পক্ষে এলাকায় কাজ করছিলো। এলাকাটি ইউপিডিএফ’র নিয়ন্ত্রিত হওয়াতে স্থানীয়রা ধারনা করছে, ইউপিডিএফই সন্ত্রাসীরাই অপহরণ করেছে।
কাউখালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কলমপতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ক্যাজাই মারমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন অপহৃতদের উদ্ধারের জন্য প্রশাসনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হচ্ছে।
উল্লেখ্য গত রবিবার অনুষ্টিত নির্বাচনে কাউখালী উপজেলার তিনটি ভোট কেন্দ্রে কোন ভোট পড়েনি। ইউপিডিএফ নিয়ন্ত্রিত এসব এলাকায় ভোটারদের ভোট কেন্দ্রে আসতে দেয়নি।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.