আত্রাইয়ে হারিয়ে যাওয়া শিশুটিকে ফিরে পেল তার অভিভাবক

আরো পরিবেশ রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

আব্দুল মজিদ মল্লিক,আত্রাই (নওগাঁ):
নওগাঁর আত্রাই থানা পুলিশের সহায়তায় অভিভাবকে ফিরে পেল হারিয়ে যাওয়া শিশু সাইফ (৮) কে। গতকাল শুক্রবার আত্রাই থানার ওসি তারেকুর রহমান শিশু সাইফের দাদা ও চাচার হাতে তাকে তুলে দেন।
জানা যায়, গত বৃহস্পতিবার সকালে আত্রাই রেলওয়ে স্টেশন থেকে মির্জাপুর অভিমুখি একটি ভ্যানে চরে শিশু সাইফ। ভবানীপুর বাজারে পৌছে অন্যান্য যাত্রি নেমে গেলেও শিশুটি ভ্যান থেকে নামে না। পরে তার পরিচয় জিজ্ঞেস করলে সে এলোমেলো কথা বলতে থাকে এবং সঠিক পরিচয় দিতে পারে না। এ সময় স্থানীয় লোকজন বুঝতে পারেন শিশুটি এ এলাকার নয়। এ সময় তারা শিশুটিকে আত্রাই থানায় নিয়ে আসেন। থানা পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে তার বাড়ি কিশারগঞ্জ জেলায়। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে তার ঠিকানা নিশ্চিত হয়ে কিশারগঞ্জ জেলার করিমগঞ্জ থানার নায়াবাদ ইউনিয়নের হালভরা গ্রামের ছাইফুল ইসলামের ছেলে। সে তার সৎ মায়ের সাথে অভিমাণ করে বাড়ি থেকে বের হয়। পরে একটি ট্রেনে উঠে আত্রাই এসে নেমে পড়ে।
আত্রাই থানার ওসি তারেকুর রহমান বলেন, শিশুটি উদ্দেশ্য বিহীন এখানে চলে এসেছে। আমরা তার অভিভাবককে সংবাদ দেয়ার পরে তার দাদা ও চাচা এসেছিলেন। তাদের পরিচয় নিশ্চিত হয়ে শিশুটিকে তাদের হাতে তুলে দিয়েছি।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.