আত্রাইয়ে বিদ্যালয় থেকে চুরি হওয়া ৬টি ল্যাপটপ নদী থেকে উদ্ধার

আইন-অপরাধ আরো তথ্য প্রযুক্তি পরিবেশ শিক্ষা সারাদেশ
শেয়ার করুন...

আব্দুল মজিদ মল্লিক,আত্রাই (নওগাঁ)
নওগাঁর আত্রাই উপজেলার পাঁচুপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় হতে চুরি হওয়া ১৩ টি ল্যাপটপের মধ্যে ৬ টি ল্যাপটপ গুড় নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। বাঁকি ল্যাপটপ ও একটি স্ক্যানারের কোন হদিস এখন পর্যন্ত পাওয়া যায়নি।

জানা যায়, গত ২৫ জানুয়ারি দিবাগত রাতে কে বা কারা রাতের অন্ধকারে পাঁচুপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব কক্ষের তালা ভেঙে ১৩ টি ল্যাপটপ ও একটি স্ক্রেনার চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস ২৬ জানুয়ারী আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ তদন্তে এর কোন রহস্য উদঘাটন না হলেও গত বুধবার বিকেলে জেলেরা মাছ শিকারের জন্য বিদ্যালয়ের পূর্ব উত্তর দিকে গুড় নদীতে জাল ফেললে সে জালে ২ টি ল্যাপটপ উঠে আসে।

মুহুর্তের মধ্যে সংবাদ ছড়িয়ে পড়লে আত্রাই থানা পুলিশ ডুবুরি দিয়ে তল্লাশি চালিয়ে আরও ৪ টি ল্যাপটপ উদ্ধার করে। প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস বলেন, আমি সন্ধ্যার কিছু আগে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকৃত ৬ ল্যাপটপ দেখতে পাই।

আত্রাই থানার ওসি মোঃ তারেকুর রহমান সরকার বলেন, চুরি যাওয়া ল্যাপটপের মধ্য থেকে ৬ টি ল্যাপটপ গুড় নদী থেকে উদ্ধার করা হয়েছে। অন্যান্যগুলোও উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।#

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.